• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ফেনসিডিল ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

হিলি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ জানুয়ারি ২০২০, ১২:৩৯
ফেনসিডিল আটক নারী
হিলিতে ফেনসিডিলসহ আটক তিন নারী ব্যবসায়ী

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৩৬ বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, নওগাঁর রানীনগর থানার চকবিলাকী গ্রামের রাজু হোসেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার জিলাপিপট্টি গ্রামের মনিরা বেগম, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মজিবর রহমান।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ আরটিভি অনলাইনকে জানান, ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে চোরাকারবারী দল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন খবর পায় পুলিশ। সেই সংবাদের ভিত্তিতে এসআই মোবারক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টহল দল শুক্রবার সকালে সীমান্তবর্তী জিলাপিপট্টি এলাকায় অভিযান চালায়। এ সময় সীমান্তের দিক থেকে আসা রাজু ও মনিরা বেগমকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে শুক্রবার ভোররাতে হিলি সীমান্তের মধ্য বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ মজিবর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
দিনাজপুরে ‘বাঁশের চালে’ রান্না হচ্ছে ভাত-পায়েস
X
Fresh