• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

টিএমএসএস অটিজম কেয়ারে স্টেট ব্যাংকের গাড়ি হস্তান্তর

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ জানুয়ারি ২০২০, ১৬:৪৫
টিএমএসএস অটিজম কেয়ারে গাড়ি হস্তান্তর
স্টেট ব্যাংক অব ইন্ডিয়া লেডিস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট শ্রীমতি অনিতা খারা টিএমএসএস অটিজম কেয়ার সেন্টারে গাড়ি হস্তান্তর করেন

বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস অটিজম কেয়ার সেন্টারের শিশুদের যাতায়াতের জন্য একটি লেগুনা গাড়ি উপহার দিয়েছেন স্টেট ব্যাংক অব ইন্ডিয়া লেডিস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট শ্রীমতি অনিতা খারা। একই সঙ্গে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ইটিটি মেশিন হস্তান্তর করেন তিনি।

শুক্রবার বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস অটিজম কেয়ার সেন্টার ও বৃদ্ধাশ্রম পরিদর্শনকালে তিনি এ উপহার সামগ্রী হস্তান্তর করেন।

এ সময় টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপক ড. হোসনে আরা বেগম, উপনির্বাহী পরিচালক ডা. মো. মতিউর রহমান, রিলিজিয়াস কমপ্লেক্সের চেয়ারম্যান আলহাজ মৌলভী আব্দুর রহমান পীরছাহেব, টিএমএসএস পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম, টিএমএসএস পরামর্শক খোরশেদ আলম, পরিচালক (চিফ প্রোগ্রাম সেক্টর) জাকির হোসেনসহ সংস্থার বিভিন্ন বিভাগের প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি বগুড়ায় ভারতীয় ভিসা সেন্টার পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্টেট ব্যাংক অব ইন্ডিয়া লেডিস ক্লাব বাংলাদেশের শ্রীমতি জয়া সাবো।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh