logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৪ জানুয়ারি ২০২০, ১২:৫৪ | আপডেট : ২৪ জানুয়ারি ২০২০, ১৪:৩৫
নিহত বন্দুকযুদ্ধ হত্যা
প্রতীকী ছবি
নাটোরের গুরুদাসপুর উপজেলায় মনোয়ারা বেগম হত্যা মামলার  আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত কলাবাগানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবু হানিফ ব্যাপারী । তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশের দাবি ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি দেশীয় পাইপগান  ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুইজন পুলিশ আহত হয়েছেন।তাদেরকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন আরটিভি অনলাইনকে জানান,  গেল ১৬ জানুয়ারি ভোরে পার গুরুদাসপুর এলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে  ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় মামলা হলে তদন্তে নামে গুরুদাসপুর থানা পুলিশ।  পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় এই মামলার আসামিদেরকে শনাক্ত করা হয়।  পরে সিংড়া সার্কেল এএসপি মো. জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার একটি  দল রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা হতে আবু হানিফ ব্যাপারীকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী রাজধানীর বনশ্রী এবং সিরাজগঞ্জের বেলকুচি থানার কল্যাণপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এরপর হানিফের দেওয়া তথ্য অনুযায়ী পার গুরুদাসপুর এলাকার কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত একটি কলাবাগানে তার সহযোগীদের গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাতক আসামিরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় বন্দুকযুদ্ধ চলাকালে গ্রেপ্তারকৃত আসামি আবু হানিফ ব্যাপারী পলানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। নিহত ব্যক্তির বিরুদ্ধে এর আগে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে। 

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৩৭৪২০ ২৫২৯৪৪ ৬৭২৬০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়