• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ জানুয়ারি ২০২০, ১২:৫৪
নিহত বন্দুকযুদ্ধ হত্যা
প্রতীকী ছবি

নাটোরের গুরুদাসপুর উপজেলায় মনোয়ারা বেগম হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত কলাবাগানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবু হানিফ ব্যাপারী । তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশের দাবি ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি দেশীয় পাইপগান ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুইজন পুলিশ আহত হয়েছেন।তাদেরকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন আরটিভি অনলাইনকে জানান, গেল ১৬ জানুয়ারি ভোরে পার গুরুদাসপুর এলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় মামলা হলে তদন্তে নামে গুরুদাসপুর থানা পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় এই মামলার আসামিদেরকে শনাক্ত করা হয়। পরে সিংড়া সার্কেল এএসপি মো. জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার একটি দল রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা হতে আবু হানিফ ব্যাপারীকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী রাজধানীর বনশ্রী এবং সিরাজগঞ্জের বেলকুচি থানার কল্যাণপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এরপর হানিফের দেওয়া তথ্য অনুযায়ী পার গুরুদাসপুর এলাকার কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত একটি কলাবাগানে তার সহযোগীদের গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাতক আসামিরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় বন্দুকযুদ্ধ চলাকালে গ্রেপ্তারকৃত আসামি আবু হানিফ ব্যাপারী পলানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। নিহত ব্যক্তির বিরুদ্ধে এর আগে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh