logo
  • ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

লাশ দেখেও দয়া হয়নি ডাকাতদের

  স্টাফ রিপোর্টার, ফরিদপুর, আরটিভি অনলাইন

|  ২৩ জানুয়ারি ২০২০, ১৫:৩৪
ডাকাত লাশ অ্যাম্বুলেন্স
ফাইল ছবি
ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় লাশবাহী এক অ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এ সময় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

বুধবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ফরিদপুর-কাশিয়ানী আঞ্চলিক সড়কের রুপাপাত ইউনিয়নের বনমালিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের বাসিন্দা আছর মল্লিকের মা আয়েশা বেগম (৭৫) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার দুপুরে মারা যান। মায়ের মরদেহ নিয়ে ছেলে আছর মল্লিক বিকালে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি কাশিয়ানির রামদিয়ার  উদ্দেশে রওয়ানা হন। রাত সাড়ে তিনটার দিকে অ্যাম্বুলেন্সটি ফরিদপুর-কাশিয়ানী আঞ্চলিক সড়কের  বনমালিপুর এলাকায় আসা মাত্রই রাস্তায় গাছের গুঁড়ি ফেলে গতিরোধ করে ডাকাতরা। পরে মরদেহের সঙ্গে থাকা ব্যক্তিদের নগদ টাকা ও স্বর্নালঙ্কার লুট  করে নিয়ে যায় তারা।

মরহুমার ছেলে আছর মল্লিক আরটিভি অনলাইনকে জানান, আমার মায়ের মরদেহ নিয়ে ফেরার পথে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে প্রথমে আমাদের অ্যাম্বুলেন্সের গতিরোধ করা হয়। পরে ১০-১২ জন মুখোশধারী ডাকাত অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও সঙ্গে থাকা নারীদের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানান, ডাকাতরা মালামাল লুট করে নিয়ে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, রাতে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই ডাকাতরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, সড়কে ডাকাতি রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়