• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মোবাইল ফোন ছিনতাই চক্রের সদস্য গ্রেপ্তার: ১৩২ স্মার্টফোন উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ জানুয়ারি ২০২০, ১৮:২০
মোবাইল ফোন ছিনতাই চক্রের সদস্য গ্রেপ্তার: ১৩২ স্মার্টফোন উদ্ধার
সিদ্ধিরগঞ্জে মোবাইল ছিনতাই চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেন পুলিশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোবাইল ফোন ছিনতাই চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে নগরীর একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের মোট ১৩২টি চোরাই স্মার্টফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম মো. কামরুল হাসান রিপন (২০)। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মো. মজিবর রহমান পাটোয়ারীর ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন বলে জানা গেছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো বিক্রি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মার্টফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তার কামরুল হাসান চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয়ের সদস্য এবং তার সঙ্গে এই চক্রের আরও ৮ থেকে ১০ জন সদস্য জড়িত আছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-৩৬) দায়ের করা হয়েছে।

পলাতক অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। উদ্ধার হওয়া মোবাইল ফোনের বর্তমান বাজার মূল্য প্রায় সাত লাখ টাকা হবে জানিয়েছেন ওসি।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৩
X
Fresh