• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আলমডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ জানুয়ারি ২০২০, ১৭:১০
আলমডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ১
আলমডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেন র‌্যাব-৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ সাঈদ মালিতা নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি চাপাতি উদ্ধার করা হয়।

বুধবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার তিওরবিলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সাঈদের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গায়। র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেপ্তার সাঈদ মালিতা চারটি মামলার পরোয়ানা নিয়ে প্রায় ছয় বছর পালিয়ে ছিল। অবশেষে নিজ গ্রাম তিওরবিলা থেকে আজ সকালে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, গুলি, চাপাতি ও মোবাইল ফোন জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সাঈদ মালিতার বিরুদ্ধে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ও ঝিনাইদহের হরিণাকুন্ডু থানায় হত্যাসহ অন্তত ১০টি মামলা রয়েছে। আর তিনি ২০১৫ সাল থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মোস্ট ওয়ান্টেড তালিকাভুক্ত আসামি । তার বিরুদ্ধে চাঁদাবাজি, অপহরণ, হত্যা, গুম এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ ছিল।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
রাজধানীতে বাথরুম থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার
মাদক-আধিপত্য নিয়ে দ্বন্দ্বে খুন হন ফয়সাল, গ্রেপ্তার ১০
কাস্টমস কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১
X
Fresh