• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যশোরে ইসমাত আরা সাদেকের কফিনে শ্রদ্ধাঞ্জলি

যশোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ জানুয়ারি ২০২০, ১৫:৩৩
সাদেক ইসমত জানাজা
ছবি: সংগৃহীত

যশোরের কেশবপুরে সাবেক প্রতিমন্ত্রী যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের নামাজে জানাজা আজ বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে মরহুমার মরদেহ কেশবপুর সরকারি কলেজ মাঠে নেওয়া হয়। পরে সেখান থেকে একটি অ্যাম্বুলেন্সে মরদেহ নেওয়া হয় কেশবপুর পাবলিক মাঠে।

এখানে মরহুমার প্রতি শেষ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া খুলনা বিভাগীয় কমিশনার, যশোর জেলা ও কেশবপুর উপজেলা প্রশাসন, কেশবপুর পৌরসভাসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মরহুমার প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পরে জোহর বাদ একই মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার পর মরহুমার মরদেহ হেলিকপ্টারে করে বগুড়ায় নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে যশোর-৬ আসনের সংসদ সদস্য ইসমত আরা সাদেক।

আওয়ামী লীগ সরকারের সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের সহধর্মিনী ইসমাত আরা সাদেক ২০১৪ সালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

যশোর-৬ (কেশবপুর উপজেলা) আসন থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়ে তিনি সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবার কাঁধে ছেলের মরদেহ, নীরব কান্না
দাদার জানাজায় যাওয়ার পথে প্রাণ গেল রিপনের
সংগীতশিল্পী খালিদের মরদেহ গোপালগঞ্জে, দুপুরে জানাজা
সংসদ ভবনে এমপি আব্দুল হাইয়ের জানাজা অনুষ্ঠিত
X
Fresh