• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপান, ২ জনের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জানুয়ারি ২০২০, ১৮:০৭
বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপান, ২ জনের মৃত্যু

শরীয়তপুরের নড়িয়ায় বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপানে রিপন হাওলাদার (৪৫) ও মজনু মল্লিক (৫৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) নড়িয়া উপজেলায় নন্দনসার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিপন হাওলাদার উপজেলার নন্দনসার গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে।

গুরুতর অসুস্থ অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মজনু মল্লিক মারা যায়। মজনু মল্লিক একই উপজেলার সিলপাড়া গ্রামের নূর মোহাম্মদ মল্লিকের ছেলে।

সোমবার (২০ জানুয়ারি) রাতে মজনু মল্লিক ও রিপন হাওলাদারসহ কয়েকজন বন্ধু মিলে বিয়ের অনুষ্ঠানে মদ্যপান করেন। পরে রাত সাড়ে ১২টার দিকে হটাৎ রিপন হাওলাদার ও মজনু মল্লিক অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে নড়িয়া উপজেলার ঘড়িষার প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে তাকে পাঠায়। মঙ্গলবার ভোর ৫টায় দিকে চিকিৎসাধীন অবস্থায় রিপন হাওলাদার মারা যায়। এদিকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে মজনু মল্লিক মারা যায়।

শরীয়তপুর সদর হাসপাতালের আরএমও সুমন কুমার পোদ্দার জানান, নড়িয়া থেকে দুইজন রোগী এসে সদর হাসপাতালে ভর্তি হন। দুজন রোগীই মদ্যপান করে অসুস্থ হয়। আমরা এখানে দু'জনকেই প্রাথমিক চিকিৎসা দেই। আমাদের এখানে চিকিৎসাধীন অবস্থায় রিপন হাওলাদারের মৃত্যু হয় এবং অপর রোগী মঞ্জু মল্লিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করি। তবে আমি যতদূর শুনেছি মঞ্জু মল্লিকে ঢাকায় নেয়ার পথে মারা যান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
X
Fresh