• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যশোরে সাড়ে ছয় কোটি টাকার সোনাসহ আটক তিন

যশোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ জানুয়ারি ২০২০, ১৮:২৫
আটক স্বর্ণ চোরাকারবারি
স্বর্ণের বারসহ আটক তিন চোরাকারবারি, ছবি: আরটিভি অনলাইন

যশোরের বেনাপোলে ১১ কেজি সোনাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার দিনগত রাতে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে তিনজনকে আটক করা হয়।

আটক তিন ব্যক্তি হলেন, শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম, একই উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ও কুমিল্লা জেলার দাউদকান্দির নলচক গ্রামের মনির হোসেনের ছেলে দেলোয়ার হোসেন।

উদ্ধার হওয়া সোনার মূল্য ছয় কোটি ষাট লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি। সোনাগুলো ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাওয়ার সময় আটক করা হয়।

যশোর-৪৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা আরটিভি অনলাইনকে জানান, বিজিবির সুবেদার মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহল দল গতকাল রোববার রাত আড়াইটার দিকে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় বেনাপোল সীমান্তমুখী একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ-৪৩-৪২২৯) তল্লাশি চালায়। এ সময় তারা প্রাইভেটকারটি থেকে ৯৪ পিস সোনার বার উদ্ধার করে। যার ওজন ১০ কেজি ৯৩৫ গ্রাম। উদ্ধার হওয়া সোনার মূল্য ছয় কোটি ষাট লাখ টাকা বলে জানান ৪৯ বিজিবির অধিনায়ক। এ ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
X
Fresh