• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘এ সরকারের আমলে ক্রীড়াঙ্গণে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে’

পিরোজ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ জানুয়ারি ২০২০, ১৮:৫৬
বেলুন স্বরুপকাঠি পাইলট
বেলুন উড়িয়ে স্বরূপকাঠি সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৫৮তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করছেন মন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে দেশের ক্রীড়াঙ্গণে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সরকার ক্রীড়াখাতের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে এবং তা বাস্তবায়িত হচ্ছে। এদেশের খেলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপুণ্যের মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গণে দেশের মুখ উজ্জ্বল করে চলছে।বললেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

শনিবার স্বরূপকাঠি সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৫৮তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে আরও বলেন, তোমরাই আগামীর ভবিষ্যৎ। তাই মাদক, সন্ত্রাস ও ইভটিজিং থেকে দূরে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য তোমাদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। সেইসঙ্গে সুশিক্ষা গ্রহণের মাধ্যমে তোমরা তোমাদের বাবা-মা ও শিক্ষকদের মুখ উজ্জ্বল করবে।

বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, পৌর মেয়র গোলাম কবির, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ- কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন (পিপিএম), সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল হক, ওসি কামরুজ্জামান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক এস এম ফুয়াদ ও বিদ্যালয়টির প্রধান শিক্ষক স্বপন দত্ত।

পরে মন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
‘আ.লীগ সরকার সরকারিভাবে ইফতার বন্ধ করেছে’
খাদ্য নিরাপত্তা টেকসই করতে গবেষণায় জোর দেওয়ার আহ্বান কৃষিমন্ত্রীর
X
Fresh