• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় কলেজছাত্রের রগ কেটে দিলো সন্ত্রাসীরা

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ জানুয়ারি ২০২০, ১০:৫৭
হাসপাতাল রাজশাহী অনৈতিক
হাসপাতালের বিছানায় আহত অনিক কুমার দাস

অনৈতিক কাজের প্রতিবাদ করায় অনিক কুমার দাস (২২) নামে এক কলেজছাত্রের বাম হাতের তিন আঙ্গুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। তিনি নাটোর এন এস সরকারি কলেজের ছাত্র। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।গতকাল বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয়।

এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে গেল বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহতের বড় ভাই অসিম কুমার আরটিভি অনলাইনকে জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা অনৈতিক কাজ করে আসছিলো। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে গেল বুধবার বিকেলে পার্শ্ববর্তী মীরপাড়ার একদল বখাটে অনিককে মারধর করে। এ সময় বখাটেরা হাসুয়া দিয়ে অনিকের বাম হাতে কোপ মারে। এতে অনিকের তিনটি আঙ্গুলের রগ কেটে গুরুতর জখম হয়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।

পরে অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান আরটিভি অনলাইনকে জানান, অনিকের হাতের তিনটি আঙুলের রগ বিচ্ছিন্ন হয়েছিল। অপারেশন করে আঙুলগুলো আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ আরটিভি অনলাইনকে জানান, এ ঘটনায় আহতের ভাই দুইজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে অনুযায়ী হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
রাজশাহীতে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা 
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম
X
Fresh