logo
  • ঢাকা শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৭

আদালতে অপরাধ স্বীকার করে জবানবন্দি মজনুর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জানুয়ারি ২০২০, ২৩:০৯
ঢাকা বিশ্ববিদ্যালয়, শিক্ষার্থী, ধর্ষণ,  মজনু,
ছবি সংগৃহীত
রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার হওয়া মজনু অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামি এ স্বীকারোক্তি দেন। স্বীকারোক্তি রেকর্ড শেষে আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

সাতদিনের রিমান্ড চলাকালীন ষষ্ঠদিনে মজনু স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক।

গেল ৯ জানুয়ারি আদালত মজনুর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরদিন ১০ জানুয়ারি নারী ও শিশু আইনের ২২ ধারা অনুযায়ী ভিকটিমের জবানবন্দি গ্রহণ করেন আদালত।

এর আগে ৬ জানুয়ারি দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে। পরদিন রাতে গাজীপুরের টঙ্গী থেকে মজনুকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

মামলার অভিযোগে বলা হয়েছে,  গেল ৫ জানুয়ারি কুর্মিটোলা বাসস্ট্যান্ড থেকে ৪০-৫০ গজ সামনে আর্মি গলফ ক্লাব মাঠ সংলগ্ন এলাকা দিয়ে যাচ্ছিলেন ঢাবির ওই শিক্ষার্থী। এ সময় আসামি পেছন থেকে মুখ চেপে ধরে ঝোঁপের আড়ালে নিয়ে গিয়ে তার গলা চেপে ধরে। ভিকটিম চিৎকার করতে গেলে আসামি তাকে কিল-ঘুষি মেরে হত্যার ভয় দেখালে অজ্ঞান হয়ে পড়েন তিনি। এরপর মজনু ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়