• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অষ্টম শ্রেণির ছাত্রীকে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, গাজীপুর, আরটিভি অনলাইন

  ১৬ জানুয়ারি ২০২০, ১৭:১৯
ধর্ষণ মামলা গাজীপুর
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে।

গতকাল বুধবার রাত আটটার দিকে উপজেলার নয়নপুর এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল বুধবার রাতেই ওই ছাত্রীর মা বাদী হয়ে চারজনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেছেন।

আসামিরা হলেন, নয়নপুর এলাকার সোহরাবের ছেলে শরীফ (১৮), লিটনের ছেলে সুজন (১৯), নয়নপুর এলাকার হারুনের বাড়ির ভাড়াটিয়া কবিরের স্ত্রী উর্মী (১৮) ও শরীফ (২০)। তাদের মধ্যে মামলার চার নম্বর আসামি উর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই ছাত্রীর মা জানান, তিনি স্থানীয় একটি কারখানায় অপারেটর হিসেবে কাজ করেন। তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ের যাওয়া-আসার পথে শরীফ তাকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় অপহরণের হুমকিও দেয় শরীফ।

তিনি আরও জানান, বুধবার কারখানার কাজ শেষে রাত ১০টায় বাসায় এসে মেয়েকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন।খোঁজাখুঁজির একপর্যায়ে নয়নপুর গ্রামের জনৈক আসাদ মোল্লার বাড়ির পাশে ঝোপের ভেতর থেকে স্কুলছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে জ্ঞান ফিরলে স্কুলছাত্রী জানায়, রাত আটটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে শরীফ মুখে গামছা দিয়ে তাকে তুলে নিয়ে যায়। পরে নয়নপুর গ্রামের আসাদ মোল্লার বাড়ির পাশে ঝোপে নিয়ে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুস সাকীব আরটিভি অনলাইনকে জানান, এ ঘটনায় মামলার চার নম্বর আসামি উর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
সেই ইজিবাইকচালকের পাশে দাঁড়াল র‌্যাব
ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
প্রাইভেটকারের চাপায় ভ্যানচালক নিহত
X
Fresh