logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বাড়িভাড়া দিতে না পারায় স্বামীকে আটকে গৃহবধূকে ‘গণধর্ষণ’

বাড়িভাড়া দিতে না পারায় স্বামীকে আটকে গৃহবধূকে ‘গণধর্ষণ’
সাভার
আশুলিয়ায় বাসাভাড়া পরিশোধ করতে না পারায় মঙ্গলবার রাতে স্বামীকে আটক রেখে এক গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা বাড়ির মালিক কালামকে (৪০) আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গণধর্ষণের শিকার ওই নারী একটি পোশাক কারখানায় চাকরি করেন। তার স্বামী পেশায় পরিবহন চালক। তারা দুজনে কালামের বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে থাকতেন বলে জানা গেছে।

নির্যাতিতা নারীর অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম পাঁচ সহযোগীকে নিয়ে ডিসেম্বরের মাসের বকেয়া দুই হাজার টাকা ভাড়ার জন্য তার কক্ষে আসেন। কারখানায় বেতন পরিশোধ না করায় বাড়ির মালিককে ভাড়া দিতে দেরি হবে বলে জানান তিনি।

পরে কালামের সহযোগী দুইজন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে এবং জোরপূর্বক তার স্বর্ণের চেইন, কানের দুল, হাতের চুরিসহ নাকের ফুল খুলে নেয় তারা। এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে এবং কালাম জোরপূর্বক তাকে ধর্ষণ করে। বাকি তিনজন পরবর্তীতে ভোর ৪টা পর্যন্ত তাকে ধর্ষণ করে চলে যায়। পরে বুধবার সকালে তিনি আশুলিয়া থানায় এসে অভিযোগ করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক সেলিম রেজা বলেন, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাড়ির মালিক কালামকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় অন্য অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজে

RTVPLUS