• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় ৫ শতাধিক গাড়ি

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০২০, ১৩:০৮
ফেরি চলাচল মুন্সীগঞ্জ
ছবি: সংগৃহীত

ঘন কুয়াশার কারণে ১৪ ঘণ্টা বন্ধ থাকার পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে।

বুধবার সকাল ১১ টার দিকে এ রুটে ফেরি চলাচল শুরু হয়। এর আগে ঘন কুয়াশার কারণে মঙ্গলবার রাত নয়টা থেকে এ রুটে ফেরি চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ।

এ সময় মাঝ পদ্মায় আটকে পড়ে ছয়টি ফেরি। ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে পাঁচ শতাধিক ছোট-বড় গাড়ি। কনকনে শীতে আটকে পড়া যাত্রীরা পড়েন চরম ভোগান্তিতে।

এ বিষয়ে বিআইডব্লিউটিসি উপ-সহকারী ব্যবস্থাপক (এজিএম) শফিকুল ইসলামের সঙ্গে সকাল থেকে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ থাকে।

বিআইডব্লিউটিসি (সহকারী ব্যবস্থাপক) মো. ফয়সাল বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, ঘন কুয়াশার কারণে গতকাল মঙ্গলবার রাত নয়টা থেকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল বন্ধ থাকার পর আজ সকাল ১১ টার দিকে শিমুলিয়া ঘাট থেকে ফেরি চলাচল শুরু হয়। শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে পাঁচ শতাধিক ছোট-বড় গাড়ি।

মাঝ পদ্মায় নোঙর করে আছে ছয়টি ফেরি। নোঙর করে রাখা ফেরিগুলির মধ্যে রয়েছে প্রায় ৭০টি গাড়ি।

বিআইডব্লিউটিসির ব্যবস্থাপক (মেরিন) আহম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, ঘন কুয়াশার কারণে মঙ্গলবার রাত নয়টা থেকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এ সময় মাঝ পদ্মায় আটকে পড়ে ছয়টি ফেরি।

প্রসঙ্গত, ঘন কুয়াশার কারণে প্রায়ই শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধ হয়ে পড়ছে। ফলে এ রুটে চলাচলের যাত্রীদের মধ্যে দেখা দেয় চরম ভোগান্তি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাষানটেক পুনর্বাসন প্রকল্পের কাজ পুনরায় শুরুর বিষয়ে বৈঠক
সেতু ভেঙে ভোগান্তি, ঝুঁকি নিয়ে চলাচল  
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
X
Fresh