logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

নাটোরে আওয়ামী লীগ নেতাসহ দুজনকে কুপিয়ে জখম

আহত নাটোর প্রতিপক্ষ
নাটোরে প্রতিপক্ষের হামলায় আহত দুজন
নাটোরে আওয়ামী লীগ নেতাসহ দুজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহত দু’জনকে নাটোর  আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে সদর উপজেলার তেলকুপি গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন ওরফে মিঠু মোল্লা ও নাটোর সদর উপজেলা পরিষদের অফিস সহায়ক রোকন প্রামাণিক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, তেলকুপি এলাকার বেলাল হোসেনের সঙ্গে একই এলাকার মোতালেব হোসেনের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই একপর্যায়ে গেল সোমবার রাতে মোতালেব হোসেন একই এলাকার বেলাল হোসেনের ছেলে রুহুল আমিনের চোখে আঘাত করে মারাত্মক জখম করে। এ বিষয়ে নাটোর সদর থানায় গতকাল মঙ্গলবার সকালে বেলাল হোসেন একটি সাধারণ ডায়েরি করেন।

এবিষয়ে মীমাংসার জন্য স্থানীয়রা একটি বৈঠকে বসলে জালাল, আলাল ও নাসির মোতালেবের পক্ষ নিয়ে হট্টগোল করে অতর্কিত হামলা চালায়। এ সময় দু’জনকে কুপিয়ে জখম করে তারা। পরে গুরুতর আহত অবস্থান দুজনকে নাটোর  আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় খবর পেয়ে আওয়ামী লীগ নেতারা হাসপাতালে ভিড় করে।

ঘটনার সত্যতা স্বীকার করে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আরটিভি অনলাইনকে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

RTVPLUS