logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় গৃহবধূর আত্মহত্যা

আত্মহত্যা কিস্তি টাকা
ফাইল ছবি
নাটোরের বড়াইগ্রামে এনজিও থেকে নেয়া ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে মোছা. বিউটি বেগম (৩৬) নামে এক গৃহবধূ গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার রাতে বড়াইগ্রাম উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বিউটি বেগম নিশ্চিন্তপুর গ্রামের আলতাফ বেপারির স্ত্রী ও মো. জয়নাল আবেদীনের মেয়ে। সংসার জীবনে তাদের দুই ছেলে-মেয়ে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য নূর ইসলাম সিদ্দিকী বলেন, বিউটি বেগম একটি এনজিও থেকে তার বাবাকে কিছু টাকা ঋণ তুলে দিয়েছিলেন। গেল সোমবার ঋণের সাপ্তাহিক কিস্তি দেয়ার নির্ধারিত দিন ছিল। কিন্তু তার বাবা কিস্তির টাকা যোগার করতে পারেননি।

এ দিকে এনজিওর লোকজন কিস্তির টাকার জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এতে ক্ষোভে-অভিমানে রাতে আরিফা বেগম পরিবারের সদস্যদের অগোচরে শোয়ার ঘরে গলায় ফাঁসি দেন। পরে গোঙানির শব্দ শুনতে পেরে স্বজনরা ঘরের দরজা ভেঙে বিউটিকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরটিভি অনলাইনকে জানান, সোমবার রাতেই নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জেবি/পি

RTVPLUS