• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামাকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০২০, ০৯:০১
হত্যা  উত্ত্যক্ত ভাগ্নি
ফাইল ছবি

ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রাজশাহীর বাঘা উপজেলায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার সুলতানপুর গ্রামের ভোলার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নাজমুল হোসেন (২৫)। তিনি ওই গ্রামের আলহাজ আজিজুর রহমানের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাগ্নে তরিকুল ইসলাম ও বোনজামাই শাহজাহান আলী মাস্টার। তাদের বাড়িও সুলতানপুর গ্রামে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, আহত শাহজাহান মাস্টার ভোলার মোড়ে বসে ছিলেন। এ সময় পাশের উপজেলা নাটোরের লালপুরের মনিহারপুর গ্রামের ১০-১৫ জন যুবক ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে শাহজাহান মাস্টারের ওপর হামলা করে। এ খবর পেয়ে তার শ্যালক নাজমুল হোসেন ও ছেলে তারিকুল ইসলাম সেখানে যায়। এ সময় ওই যুবকরা ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে কুপিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তারিকুল ও নাজমুলকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। এছাড়াও শাহজাহান মাস্টারকে ভর্তি করা হয়েছে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

ওসি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি লালপুর থানা পুলিশকে জানানো হয়েছে। খুনিদের ধরতে দুই থানার পুলিশ যৌথ অভিযান চালাবে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কামরুন নাহার আরটিভি অনলাইনকে জানান, হাসপাতালের আসার আগেই নাজমুল নামে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হতে পারে বরে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আহত তারিকুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, তার বোনকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করতো লালপুরের মনিপুর গ্রামের আরজেদ আলীর ছেলে সুমন। গতকাল মঙ্গলবার দুপুরে বিষয়টি নিয়ে সুমনের বাবার কাছে অভিযোগ করা হয়। এর জের ধরে সন্ধ্যায় সুমন দলবল নিয়ে আমার বাবার ওপর হামলা চালানোর চেষ্টা করে। মুঠোফোনে খবর পেয়ে দ্রুত সেখানে গেলে তারা আমার মামা নাজমুলকে কুপিয়ে হত্যা করে। এ সময় বাধা দিতে গেলে তারা আমাকে ও আমার বাবাকে কুপিয়ে জখম করে চলে যায়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় প্রমি রানী সাহা হত্যার প্রতিবাদে মানববন্ধন
জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙায় ফখরুলের প্রতিবাদ
প্যান্ট ছাড়া ইউনিফর্ম পরে জার্মান পুলিশের প্রতিবাদ
নাজমুল সাঈদের বিরুদ্ধে মিথ্যা মামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
X
Fresh