• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

চাচার বাড়ি থেকে নিজবাড়িতে ফেরার পথে গণধর্ষণের শিকার কিশোরী

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ জানুয়ারি ২০২০, ০৯:৪৫
চাচার বাড়ি থেকে নিজবাড়িতে ফেরার পথে গণধর্ষণের শিকার কিশোরী
নড়াইল

নড়াইলের জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামের এক কিশোরীকে (১৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৩ জানুয়ারি) ওই কিশোরীর বাবা লোহাগড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তারা হলেন, আল আমিন মোল্লা, শিহাব মোল্লা, মুকুল মোল্লা, জাহাঙ্গীর মোল্লা ও ইয়াসিন শেখ। তাদের সবার বাড়ি চরআড়িয়ারা গ্রামে।

এদিকে, গতকাল সোমবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। বিষয়টি লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, গত রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যায় নড়াইলের জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামে চাচার বাড়ি থেকে নিজবাড়িতে ফিরছিলেন ধর্ষণের শিকার ওই কিশোরী। এ সময় একই গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে আল আমিন (১৮) ও তার সহযোগীরা ওই কিশোরীকে জোর করে পাশের ঘাসবনে নিয়ে যায়। এরপর তারা সেখানে তাকে মুখ বেঁধে গণধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে ধর্ষকরা রাত ৩টা ৪০ মিনিটের দিকে ধর্ষণের শিকার ওই কিশোরীকে তাদের বাড়ির উঠানে ফেলে যায়।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) মো. আমানুল্লাহ আল বারী বলেন, এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
পিকআপে গানবাজনা ও বেপরোয়া মোটরসাইকেল চালানোয় মামলা
প্রেমে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার
X
Fresh