• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টাকা আত্মসাতের পর থানায় গিয়ে ধরা খেলেন বিকাশ কর্মী

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ জানুয়ারি ২০২০, ১৮:২৯
নাটক আত্মসাৎ জামালপুর
জামালপুরে টাকা আত্মসাতের পর নাটক সাজিয়ে দুই বন্ধুসহ ধরা খেলেন বিকাশ কর্মী দিপু মিয়া

জামালপুরের মেলান্দহের মালঞ্চ এলাকায় দিপু মিয়া (৩২) নামের এক বিকাশকর্মী ছিনতাইয়ের নাটক সাজিয়ে ২১ লাখ টাকা আত্মসাতের চেষ্টা করে ধরা খেয়েছেন। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গতকাল রোববার গভীর রাতে ২১ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে আরও দুজনকে।

আটকরা হলেন, জামালপুরের বিকাশ কর্মী দিপু মিয়া ও তার সহযোগী জসিম উদ্দিন (৩০) ও সুমন মিয়া (২৮)। তাদের তিনজনের বাড়ি জামালপুর পৌর শহরের ছোনকান্দা এলাকায়। তারা তিন বন্ধু।

পুলিশ জানায়, গেল রোববার রাতে বিকাশের কর্মী দিপু মিয়া মেলান্দহ থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরিতে তিনি উল্লেখ করেন রোববার দুপুরের দিকে তার কাছ থেকে বিকাশের ২১ লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কিন্তু তিনি ঘটনাটি ভালোভাবে উপস্থাপন করতে পারছিলেন না। তখন পুলিশের কাছে সন্দেহ হয়। পরে দিপু মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে দিপু মিয়া নিজে স্বীকার করেন, ছিনতাইয়ের ঘটনাটি সাজানো ছিল। পরে তাকে নিয়ে রাত একটায় অভিযান চালিয়ে জামালপুর শহরের ছোনকান্দা এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে ২১ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত বাকি দুজন দিপু মিয়ার বন্ধু। তারা তিনজনের মিলে ছিনতাইয়ের একটি নাটক সাজিয়ে বিকাশের ২১ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের চেষ্টা করেন। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
টাইটানিকের সেই দরজা নিলামে যত টাকায় বিক্রি হলো
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
X
Fresh