logo
  • ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

সাভারে গণপিটুনিতে যুবক নিহত

সাভার প্রতিনিধি
|  ১৩ জানুয়ারি ২০২০, ০৮:৪১ | আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ১১:৫৮
সাভার গণপিটুনি যুবক
সাভারে গণপিটুনিতে মাহফুজুর রহমান মাফু (৪০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মাফুর বিরুদ্ধে সাভার মডেল থানায় একাধিক মামলা রয়েছে এবং সে তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ। রোববার রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের অন্ধ মার্কেটের নিচে এ ঘটনা ঘটে।

পুলিশ মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ প্রাথমিকভাবে সাভারের রাজাসন এলাকার আমির হোসেন টিপুসহ ৪ জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, রাতে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গুরুতর আহত অবস্থায় মাহফুজুর রহমান মাফু নামের একজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়দের দাবি, অন্ধ মার্কেটের আধিপত্য ও দখলকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরেই ওই মার্কেটে সন্ত্রাসী বিভিন্ন গ্রুপের আনাগোনা দেখা যাচ্ছিল। সম্ভবত তা নিয়েই এমন ঘটনা ঘটেছে।

এদিকে সাভার থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ আরটিভি অনলাইনকে জানান, ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিকভাবে মার্কেট থেকে ৪ জনকে আটক করা হয়েছে। নিহত মাফুর বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ছিল। ইতোপূর্বে মাফু একাধিকবার গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন হাজতবাস করে। তার বাড়ি কুমিল্লা জেলায়। সে পৌর এলাকার শাহীবাগে পরিবারের সদস্যদের নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো। তবে ঠিক কি কারণে এমন ঘটনা ঘটেছে তা তদন্ত করে পরে জানানো যাবে।

এদিকে সাভার থানা পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের জবানবন্দি গ্রহণ করেছেন। এছাড়া মার্কেটের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে তা পর্যালোচনা করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে ধামরাইয়ের একটি ডোবা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়