• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে নগরকান্দা থানার ওসির ফ্ল্যাটে চুরি

স্টাফ রিপোর্টার (ফরিদপুর), আরটিভি অনলাইন

  ১২ জানুয়ারি ২০২০, ১৮:৫৪
ফরিদপুরে নগরকান্দা থানার ওসির ফ্ল্যাটে চুরি
ফরিদপুর

ফরিদপুরের নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানার ফরিদপুর শহরের ফ্ল্যাট বাসায় চুরির ঘটনা ঘটেছে। প্রতিবেশীদের ধারণা শনিবার (১১ জানুয়ারি) সকালে এই চুরির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন ও চুরির বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

জানা গেছে, ওসি সোহেল রানার পরিবার গত মাসের ২৭ তারিখ ফরিদপুর শহরের ওয়াসিত্ব টাওয়ারে ৭ তলার এ-সেভেন নম্বরের ওই ফ্ল্যাটে ওঠেন। গতকাল শনিবার সকালে ওসি সোহেল রানা কর্মস্থল নগরকান্দা থানা থেকে চিকিৎসার উদ্দেশে ভারত রওনা হন। আর তার স্ত্রী নাহিদা পারভিন ডলি ২ মেয়েকে নিয়ে গত বৃহস্পতিবার (৯ জানুয়ারি) গোপালগঞ্জ শহরে বাবার বাড়ি বেড়াতে যান। বৃহস্পতিবার থেকেই ফ্ল্যাটটি বন্ধ ছিল।

প্রতিবেশীরা জানান, শনিবার সকালে পাশের বাসার বুয়া ওই ফ্ল্যাটের তালা ভাঙ্গা ও দরজা খোলা এবং অপরিচিত দুই ব্যক্তিকে দেখেন। পরে সে দ্রুত উপরে উঠে ৮ তলার বাসিন্দাদের জানালে তারা নিচে নেমে কাউকে দেখতে পাননি। তবে দরজা খোলা ও তালা ভাঙ্গা দেখতে পান প্রতিবেশীরা। এ সময় প্রতিবেশীরা ঘটনাটি ওসি সোহেলের স্বজনদের ও পুলিশকে জানান। এরপর তারা এসে ফ্ল্যাটে প্রবেশ করে আলমারি ভাঙ্গা ও সকল আসবাবপত্র তছনছ করা অবস্থায় দেখতে পান।

ওই ভবনের বাসিন্দারা জানান, ওই ফ্লাটে তিনজন গার্ড রয়েছে যারা পালাক্রমে ডিউটি দেয়। তবে কাজের বুয়ার দেখা সময়ে গার্ড প্রকৃতির ডাকে সারা দিতে গিয়েছিলেন। তাই অপরিচিত কেউ ভবনে প্রবেশ করেছে কিনা তা গার্ড জানাতে পারেনি। ঘটনা জানার পর থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পাঁচটি বিভাগ তাদের নিজ নিজ পদ্ধতিতে ঘটনার তদন্ত ও আলামত সংগ্রহ করেছে।

এ ব্যাপারে কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, কখন এ ঘটনা ঘটেছে বিষয়টি এখনো জানা যায়নি। কী পরিমাণ সম্পদ খোয়া গেছে সেটিও বাসার কেউ নির্দিষ্ট করে জানাতে পারেননি। এই ঘটনায় কোনও অভিযোগ বা মামলা থানায় হয়নি বলেও জানান তিনি।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh