• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিরাজগঞ্জে বনলতা এক্সপ্রেসে হামলা, আটক ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১১ জানুয়ারি ২০২০, ২০:০২
সিরাজগঞ্জ বনলতা এক্সপ্রেস আটক ৫

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম রেলস্টেশনে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেন থেকে ভিক্ষুককে ফেলে দেওয়ায় অপর একটি ট্রেনের যাত্রীদের ছোড়া পাথরে ‘বনলতা’ ট্রেনের ২১টি জানালার কাচ ভেঙে গেছে। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে আটক করেছে।

জানা যায়, শনিবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেন সিরাজগঞ্জ বঙ্গবন্ধু পশ্চিম রেলওয়ে স্টেশনে চেকআপের জন্য দাঁড়ানো অবস্থায় পাবনা জেলার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামের আজহার আলী (৭০) নামে এক ভিক্ষুক ট্রেনে উঠতে চেষ্টা করলে তাকে নিচে ফেলে দেয় ট্রেনের দায়িত্বরত ক্যারেজ এটেনডেন্ট আব্দুল বারী। ভিক্ষুক পাথরের উপরে পড়ে মাথায় ও পায়ে ক্ষত হলে ৩নং লাইনে দাঁড়িয়ে থাকায় রাজশাহী থেকে ঢাকাগামী মেইল ট্রেনের যাত্রীরা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনে পাথর ছোড়ে। এতে বনলতা এক্সপ্রেস ট্রেনের ২১টি জানালার কাঁচ ভেঙে যায়। তাৎক্ষণিকভাবে রেলওয়ে কর্তব্যরত পুলিশ ৫ জনকে আটক করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় প্রেরণ করে। ভিক্ষুক আজাহার আলীকে রেলওয়ে পুলিশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আটককৃতরা হলেন- পাবনার আটঘরিয়া থানার রামচন্দ্রপুর গ্রামের মান্নান আলী ছেলে মহরম আলী (৩২), সিরাজগঞ্জে উল্লাপাড়া গ্রামের গুছগ্রামের তালেব আলীর ছেলে রুবেল হোসেন (২১), উল্লাপাড়ার দহকুলা গ্রামের মোমিন আলীর ছেলে কাওছার আলী (২০), উল্লাপাড়ার আরংজানি গ্রামের বাহাদুর সরকারের ছেলে হোসেন আলী (১৮) ও কামারখন্দ উপজেলার নান্দিনামধু গ্রামের ওয়াহেদ আলী ছেলে আলামিন (১৬)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ শহীদ আলম বলেন, আটককৃত ৫ জনকে রেলওয়ে পুলিশ আটক করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় এনেছে। রেলওয়ে পুলিশই এ বিষয়ে মামলা দায়ের করবে।

সিরাজগঞ্জ সদর জিআরপি থানার অফিসার ইনচার্জ মোঃ আকতার হোসেন জানান, রেলওয়ের সম্পত্তি ভাঙচুরের ঘটনায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেল স্টেশন মাস্টার ইসমাইল হোসেন বাদী হয়ে বিকেলে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
সিরাজগঞ্জে দুই টেক্সটাইল মিলকে ৫০ হাজার টাকা জরিমানা
সারের দোকানে ১০ লাখ টাকার মালামাল চুরি
মিশুকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার
X
Fresh