• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে একাধিক উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন

টেকনাফ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ জানুয়ারি ২০২০, ১১:৫৬
টেকনাফ উপজেলা চেয়ারম্যান
টেকনাফে প্রকপ্লের উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম

টেকনাফ উপজেলার হোয়াইক্যং, বাহারছড়া ও সদর ইউনিয়নে একাধিক উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি নুরুল আলম।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ওই তিন ইউনিয়নে ২০১৯-২০২০ অর্থ বছরের গ্রামীণ সড়ক ও সেতু কালভার্ট নির্মাণ প্রকল্পের এসব উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন করেন তিনি।

জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে গ্রামীণ মাটির রাস্তাগুলো টেকসই করার জন্য হেরিং বোন বন্ড এইচবি প্রকল্প (২য় পর্যায়) হোয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনা হাজী কালা মিয়ার বাড়ি থেকে খারাংগ্যাঘোনা মাঝের মসজিদ পর্যন্ত ৫৫৮ মিটার, মিনাবাজারের প্রধান সড়ক হতে লামারপাড়া পর্যন্ত ৪৭২ মিটার, বাহারছড়া ইউনিয়নে একটি সড়ক, একটি সেতু ও টেকনাফ সদরে অপর একটি সেতু নির্মাণের শুভ উদ্বোধন করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলম মামুন, টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলুল কবির, যুবলীগ নেতা রেজাউল করিম ধইল্যা, হোয়াইক্যং এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন সিকদার, দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দেলোয়ার ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন খোকন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
তাপদাহে সড়কের পিচ গলে যাচ্ছে কেন
স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন
X
Fresh