• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ জানুয়ারি ২০২০, ১১:৪১
গণধর্ষণ মামলা আটক
ফাইল ছবি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে কলেজছাত্রীকে গণধর্ষণের মামলার প্রধান আসামি প্রেমিক শামীম আহমেদ মামুনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত একটার দিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক।

গ্রেপ্তার মামুন হবিগঞ্জ সদর উপজেলার বাতাসর গ্রামের মকসুদ আলীর ছেলে।

ওসি জানান, মামুনকে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গেল বুধবার নির্যাতিতা কলেজছাত্রী নিজে বাদী হয়ে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ পাঁচজনকে আসামি করে মামলা করেন।

মামলাটি এফআইআরভুক্ত করে তদন্তের জন্য চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন আদালতের বিচারক জিয়া উদ্দিন মাহমুদ।

মামলায় ভিকটিম উল্লেখ করেন, মামলার প্রধান আসামি মামুনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গেল সাত জানুয়ারি দুপুর একটার দিকে ওই কলেজছাত্রীর মোবাইল নম্বরে কল করে মামুন তাকে বেড়াতে নিয়ে যাওয়ার জন্য বলে। পরে কলেজ থেকে তিনি বের হয়ে মামুনের সঙ্গে অটোরিকশায় করে সাতছড়ি জাতীয় উদ্যানে যান। সেখানে মামুন প্রথমে তাকে ধর্ষণ করেন। পরবর্তীতে ফজলুর, আলী ও জুনেদসহ অজ্ঞাতপরিচয় আরও দুইজন তাকে গণধর্ষণ করে। এ সময় অটোরিকশাচালক আক্কাছ জঙ্গলের বাইরে থেকে তাদের পাহারা দিচ্ছিলেন। গণধর্ষণের পর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্তরা। পরবর্তীতে তিনি অরণ্য থেকে বেড়িয়ে এসে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে বাড়িতে পৌঁছে দেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
X
Fresh