logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

জাল ফেলতেই উঠে এলো নিখোঁজ যুবকের মরদেহ

মরদেহ যুবক নদ
ফাইল ছবি
বগুড়ার শেরপুর উপজেলায় ফুলজোড় নদে নিখোঁজ যুবকের মরদেহ উঠে এসেছে জেলেদের জালে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধার হওয়া যুবকের নাম শহিদুল (৩২)। তিনি ট্রলিচালক ছিলেন। স্ত্রী ও দুই সন্তান নিয়ে শহিদুল শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের সূত্রাপুর দক্ষিণপাড়া গ্রামে বসবাস করতেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গেল মঙ্গলবার রাতে শহিদুল নিখোঁজ হন। এই ঘটনায় তার মা ফাতেমা খাতুন গেল বুধবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে স্থানীয় একটি মসজিদের পাশে ফুলজোড় নদে তার মরদেহ পাওয়া যায়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রুম্মান হাসান বলেন, শহিদুলের গলায় ফোলা ও জখমের দাগ রয়েছে। পরনে রয়েছে জামা ও প্যান্ট। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার বড় ভাই নজরুল ইসলামের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নিহত শহিদুলের বড় ভাই নজরুল ইসলাম ও বোন বুলি বেগম জানান, মঙ্গলবার রাত আটটার পর থেকে শহিদুলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে স্থানীয় জেলেরা নদে জাল টেনে মাছ ধরার সময় তাদের জালে তার ভাইয়ের মরদেহ উঠে আসে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, এই ঘটনায় শহিদুলের স্ত্রী সালমা বেগমকে পুলিশের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।

জেবি

RTVPLUS