• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাভারে দুই বেকারিকে ছয় লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার, সাভার, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ১৮:৪৯
জরিমানা বেকারি সাভার
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রির অভিযোগে দুইটি বেকারিকে ছয় লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

এ সময় জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় একটি বেকারির দুইজনকে আটক করা হয়। জব্দ করা হয় প্রায় দুই লাখ টাকা সমমূল্যের নিম্নমানের বেকারি সামগ্রী।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার বগাবাড়ি বাজার ও ইউনিক এলাকার দুটি বেকারিতে অভিযান পরিচালনা করেন র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান। এ সময় র‌্যাব-৪ (সিপিসি-২) নবীনগর শাখার কমান্ডার মেজর শিবলী মোস্তফাসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান আরটিভি অনলাইনকে জানান, দীর্ঘদিন ধরে বগাবাড়ি বাজারের আল আমিন বেকারি ও ইউনিক এলাকার মালিক ভরসা বেকারি নামে দুটি প্রতিষ্ঠান অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুট ও কেকসহ বিভিন্ন খাদ্যপণ্য তৈরি করে আসছিল। যা স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। পরে গোপন সংবাদের ভিত্তিতে বেকারি দুটিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আল আমিন বেকারিকে পাঁচ লাখ ও মালিক ভরসা বেকারিকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। জব্দ করা হয় প্রায় দুই লাখ টাকা সমমূল্যের নিম্নমানের বেকারি পণ্য। তবে জরিমানার পাঁচ লাখ টাকা পরিশোধ করতে না পারায় আল আমিন বেকারির দুইজনকে আটক করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচার বিভাগে হস্তক্ষেপ : প্রধান বিচারপতিকে ইমরানের চিঠি
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
রানা প্লাজা ট্র্যাজেডি: বিচার মেলেনি ১১ বছরেও
X
Fresh