logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ জানুয়ারি ২০২০, ১১:৪৩
আপডেট : ০৮ জানুয়ারি ২০২০, ১৪:২৮

আনন্দ ভ্রমণ পরিণত হলো শোকাযাত্রায়

মৃত্যু বাস ভ্রমণ
ছবি: সংগৃহীত
কক্সবাজারে বেড়াতে এসে গাড়িতে স্ট্রোক করে মারা গেলেন বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আজিজুল হুদা রানা (৫৮)।

গতকাল মঙ্গলবার সকাল সাতটায় হৃদয়বিদারক এ ঘটনা ঘটে।

গেল সোমবার রাতে ঢাকার ধানমন্ডি এলাকার বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রানা কক্সবাজারে বেড়ানোর উদ্দেশে গাড়িতে উঠেন। গাড়িতে তার সঙ্গে ছিলেন আরও তিন পরিবার। তারা যথারীতি গাড়িতে স্বাভাবিক ছিলেন। সর্বশেষ কক্সবাজার শহরের কলাতলি মোড়ে বাস পৌঁছলে সবাই যখন নামার প্রস্তুতি নিচ্ছেন তখন তিনি সিটেই ঘুমন্ত অবস্থায় ছিলেন।

এ সময় সঙ্গীয়রা ঘুম থেকে ডাকতেই তিনি বাসের সিটে ঢলে পড়েন। তাকে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজিজুল হক রানার শ্যালক সাংবাদিক ছৈয়দ শারাফাত হোসাইন বলেন, বছর শেষে নতুন বছরে পরিবারের সবাইকে নিয়ে কক্সবাজারে বেড়াতে এসেছিলাম। তিনি কুমিল্লায় বিরতির সময় খাবারও খেয়েছেন। ধারণা করছি কক্সবাজার পৌঁছার ৪০ মিনিট আগেই বাসে ঘুমন্ত অবস্থায় স্টোক করে মারা গেছেন। তাদের জন্য মঙ্গলবার থেকে তিন দিনের দুটি রুম সুগন্ধ্যা গেস্ট হাউসে বুকিং করা ছিল।

হঠাৎ বছর শেষে আনন্দ করার উদ্দেশে বের হয়ে সন্তান ও পরিবারের এই ভ্রমণ শোকযাত্রায় পরিণত হলো।

মৃত মো. আজিজুল হুদা রানার মরদেহ গতকাল মঙ্গলবার সকালে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহিন আবদুর রহমান চৌধুরী সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আজিজুল হুদা রানাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যুবরণ করেন।

জেবি

RTVPLUS