• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পেটের ভেতরে করে ইয়াবা পাচার

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ জানুয়ারি ২০২০, ০৯:৫১
আটক ইয়াবা নড়াইল
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলা থেকে ইয়াবাসহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার কালনাঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে চট্টগ্রাম সদর থানায় মাদকের মামলা রয়েছে।

আটক ব্যক্তির নাম রমজান মোল্যা (৩৫)। তিনি উপজেলার কামঠানা গ্রামের মৃত উলফাত মোল্যার ছেলে। আটকের পর তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও এসআই আতিকুজ্জামান অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার ভোরে কালনাঘাট এলাকা থেকে রমজান মোল্যাকে গ্রেপ্তার করে। এ সময় তার পকেট থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে রমজানের স্বীকারোক্তি অনুযায়ী ওষুধ খাইয়ে তার পেট থেকে আরও ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রমজান কক্সবাজারের উখিয়া থেকে ইয়াবা নিয়ে লোহাগড়াতে আসছিল।

লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস আরটিভি অনলাইনকে জানান, রমজানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে চট্টগ্রাম সদর থানায় মাদক মামলা রয়েছে। ২০১২ সাল থেকে রমজান ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
X
Fresh