logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ জানুয়ারি ২০২০, ১২:০৬
আপডেট : ০৭ জানুয়ারি ২০২০, ১৩:৫০

দুপুরের খাবার খেয়ে একই পরিবারের ৮ জন অচেতন

শিশু হাসপাতাল অচেতন
হাসপাতালে চিকিৎসাধীন অচেতন এক শিশু
পঞ্চগড়ে দুপুরের খাবার খাওয়ার পর একই পরিবারের আটজন অসুস্থ হয়ে পড়েছে। অচেতন অবস্থায় গতকাল সোমবার রাত পৌনে সাতটার দিকে তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি।

তাদেরকে খাবার কিংবা পানির সঙ্গে চেতনানাশক খাওয়ানো হয়েছে বলে ধারণা করছেন প্রতিবেশী  ও স্থানীয়রা।

গতকাল সোমবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের ফুটকিবাড়ি মণ্ডলপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে।

অসুস্থরা হলেন ওই এলাকার আব্দুল কুদ্দুস (৪২), তার স্ত্রী শিরিন আক্তার (৩৫),  তার ছেলে ইউসুফ আলী (৫), মা কুলসুম বেগম (৬০), ছোট ভাই আব্দুস সাত্তার (৩০),  আনোয়ার হোসেন (২৭), তার স্ত্রী সোমা বেগম (২৪) ও তার ছেলে আল আমিন (৩)।

স্থানীয়রা জানান, দুপুরের খাবার খাওয়ার পর ফুটকিবাড়ি বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী আব্দুল কুদ্দুস দোকানে যান। দোকানে যাওয়ার পর তার ঝিমুনি ধরে। পরে তিনি দোকান থেকে বিশ্রাম নেয়ার জন্য বাড়ি যান। বাড়ি গিয়ে দেখতে পান তার পরিবারের বাকি সাতজন সদস্যই অচেতন অবস্থায় পড়ে আছে। কোনোভাবে তিনি প্রতিবেশী কয়েকজনকে ডেকে বিষয়টি জানান। পরে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি করে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা শঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার কাউছার আহাম্মেদ আরটিভি অনলাইনকে বলেন, হাসপাতালে ভর্তি একই পরিবারের  আটজনই এখন শঙ্কামুক্ত। তবে তাদের পুরো ঘোর কাটতে আরও কিছু সময় লাগবে। খাবার কিংবা পানির সঙ্গে তাদের চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছে বলে আমরা ধারণা করছি।

জেবি

RTVPLUS