logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

সিদ্ধিরগঞ্জে চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

আটক হত্যা চালক
প্রতীকী ছবি
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক সিরাজুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে  পুলিশ।

সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী উপস্থিত গণমাধ্যম কর্মীদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদার।

গ্রেপ্তারকৃতরা হলেন,  লাল মিয়া ওরফে সাগর ওরফে লালু (২৫), ইয়াছিন ওরফে পপো (১৮), শাহীন (২৬) ও নাজমুস সাকিব ওরফে অনিক (১৫)। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, গেল শনিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোমেন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সূত্র ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুনিদেরকে পটুয়াখালী জেলা সদরের নন্দীপাড়া গ্রাম ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

জেবি

RTVPLUS