• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হিলিতে ৯ মাদক ব্যবসায়ী আটক, ২ জনের কারাদণ্ড

হিলি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ জানুয়ারি ২০২০, ১৭:৪৫
হিলিতে ৯ মাদক ব্যবসায়ী আটক, ২ জনের কারাদণ্ড
পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে আটক ৯ মাদক ব্যবসায়ী। ছবি: আরটিভি অনলাইন

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ফেনসিডিল, ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ ৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এর মধ্য থেকে ফারুক হোসেন ও আব্দুল আলিম নামে ২ মাদক ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ রোববার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন- গুলজার, মিলন আলী, ফরিদা বেগম, শেফালি বেগম, হাবিল, ইসমাইল, আশরাফুল। তাদের সবার বাড়ি হিলি সীমান্তের বিভিন্ন এলাকায়।

হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি টহল দল আজ রোববার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় ৩৯ বোতল ফেনসিডিল, ৩ গ্রাম হেরোইন, ১২৫ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ ৯ জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পরে তাদের মধ্য থেকে ফারুক হোসেন ও আব্দুল আলীমকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাদের প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এদিকে অপর ৭ আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক তাদের সবাইকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন তিনি।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
X
Fresh