• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নেত্রকোনায় আওয়ামী লীগ নেতার কার্যালয় ভাংচুর

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ জানুয়ারি ২০২০, ১৬:২৫
ভাংচুর অফিস হুমায়ুন
ভাংচুরের পর হুমায়ুন কবীর চৌধুরীর ব্যক্তিগত অফিস

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় দলীয় অভ্যন্তরীণ কোন্দলে উপজেলা আওয়ামী লীগের এক নেতার কার্যালয় ভাংচুরের অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে।

গতকাল বুধবার রাতে কেন্দুয়া পৌর শহরের কোর্ট রোডে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর চৌধুরীর ব্যক্তিগত কার্যালয় ভাংচুর হয়।

হুমায়ূন চৌধুরী গেল ৩০ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে অনুষ্ঠিত নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে হেরে যান। জয়ী হন পৌরসভার মেয়র আসাদুল হক ভুইয়া।

হুমায়ুন কবীর চৌধুরী অভিযোগ করে বলেন, সম্মেলনে প্রার্থী হওয়া নিয়ে প্রতিপক্ষ তৈরি হয়। এরই জেরে রাতে কার্যালয়ের তালা ভেঙে উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজউর রহমান বিপুলের নেতৃত্বে ৩৫ থেকে ৪০ জন হামলা চালিয়ে ভাংচুর করে। অফিসে থাকা চেয়ার-টেবিল, আলমিরা, টেলিভিশনসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করা হয়।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজউর রহমান বিপুলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তার মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাবিবুল্লাহ খান আরটিভি অনলাইনকে বলেন, যুবলীগের কিছু নেতাকর্মী এই ভাংচুর করেছে। বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা অবহিত আছেন। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। হুমায়ূন কবীর চৌধুরী এখনও অভিযোগ দেননি। অভিযোগ দিলে মামলা নেওয়ার পাশাপাশি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
জমি নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত ৭
X
Fresh