• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিশুকে হত্যার পর তালাবদ্ধ করে রাখে মাদরাসা শিক্ষক

স্টাফ রিপোর্টার, গাজীপুর, আরটিভি অনলাইন

  ০২ জানুয়ারি ২০২০, ১৬:১৩
মাদরাসা শিক্ষক হত্যা
ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় চার বছরের শিশু মো. আদিলকে হত্যা করে মরদেহ কেবিনেটের ভেতরে রেখে তালাবদ্ধ করেছে মাদরাসা শিক্ষক। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাতে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের মরাশ জামিয়াতুল মাদরাসা ও এতিমখানায়।

নিহত শিশু আদিলের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার ধসালিয়া গ্রামের মুফতি জোবায়ের আহমেদের ছেলে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক আরটিভি অনলাইনকে জানান, জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত দুই শিক্ষক জোনায়েদ আহমেদ ও খাইরুল ইসলামকে আটক করে থানায় নেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল থেকে ওই মাদরাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের শিশু ছেলে আদিল মাদরাসার পাশেই মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে ছেলেকে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা করে। পরে গ্রামবাসী এসে মাদরাসার পুকুরসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে মাদরাসার কক্ষে খোঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে মাদরাসার কর্মরত দুই শিক্ষকের চলাফেরা দেখে স্থানীয়দের মনে সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদে তাদের তথ্যের ভিত্তিতে ওই মাদরাসার সহকারী শিক্ষক জোনায়েদ আহমেদের কক্ষে থাকা কেবিনেট থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে লোকজন থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আটককৃতরা হবিগঞ্জ জেলার রাখাইন উপজেলার তেগুরিয়া গ্রামের মৃত ওয়াহব আলীর ছেলে জোনায়েদ আহমেদ (৩০), অপরজন একই এলাকার জফু মিয়ার ছেলে খাইরুল ইসলাম (২৫)।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh