• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রদলের হামলায় এএসপিসহ ৪ পুলিশ আহত

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০২০, ১৯:১৫
ছাত্রদলের হামলায় পুলিশ সুপারসহ ৪ পুলিশ আহত
ছাত্রদলের নেতাকর্মীদের জুতা পায়ে শহীদ মিনারে উঠতে বাধা দেয়ায় পুলিশের উপর হামলা। ছবি: আরটিভি অনলাইন

বগুড়ায় ছাত্রদলের নেতাকর্মীদের জুতা পায়ে শহীদ মিনারে উঠতে বাধা দেয়ায় পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীসহ পুলিশের চার সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছাত্রদলের ১৪ নেতাকর্মীকে আটক করেছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় বগুড়া শহরের শহীদ খোকন পার্কে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা ১১টা পরে শহরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহীদ খোকন পার্কে সমবেত হয় নেতাকর্মীরা। । এরপর দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী সেখানে যান। এ সময় ছাত্রদলের বেশ কিছু নেতাকর্মীরা জুতা পায়ে শহীদ মিনারে ওঠায় তিনি তাদের শহীদ মিনার থেকে নেমে দলীয় কার্যালয়ে যেতে বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীসহ পুলিশের চার সদস্য আহত হন। আহতরা হলেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফুল, কনস্টেবল মামুন ও পারভেজ। পরে অতিরিক্ত পুলিশ পৌঁছে ছাত্রদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেন।

এরপর ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করে। এ ঘটনায় শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়। কর্মসূচি শেষে ফেরার সময় পুলিশ ১৪ জনকে আটক করে।

এদিকে এ ঘটনায় ছাত্রদলের পক্ষ থেকে কোনও বিবৃতি বা বক্তব্য দেওয়া হয়নি। অধিকাংশ নেতাকর্মী মুঠোফোন বন্ধ করে আত্মগোপন করেছেন।

জেলা পুলিশের গণমাধ্যম শাখার দায়িত্ব পালনকারী কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী আরটিভি অনলাইনকে বলেন, ‘শহীদ মিনারে স্যান্ডেল পায়ে ওঠা দেখে তাদেরকে নামতে বলা হয়। এ সময় তারা পুলিশের ওপর চড়াও হয় এবং অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।’

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত ১৪ জনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh