• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমে বাধা দেওয়ায় প্রেমিকার বাবাকে মেরে ফেললো প্রেমিক

স্টাফ রিপোর্টার, সিলেট, আরটিভি অনলাইন

  ৩১ ডিসেম্বর ২০১৯, ১২:২৩
হত্যা প্রেমিক বাবা
ফাইল ছবি

সিলেটের বিয়ানীবাজারে প্রেমে বাধা দেওয়ায় প্রেমিকার বাবা নজরুল ইসলামকে (৪২) গলা কেটে হত্যার অভিযোগ ওঠেছে।

গেল শনিবার উপজেলার লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।

উপজেলার লাউতা ইউনিয়নের নন্দিরফল গ্রামের মুহিব আলীর ছেলে আব্দুল মুবিন লিমন নামের এক যুবকের বিরুদ্ধে এ হত্যার অভিযোগ উঠেছে।

পুলিশ গেল রোববার রাতে অভিযান চালিয়ে লিমনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত নজরুল ইসলাম (৪২) পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। তার মেয়ের সঙ্গে আব্দুল মুবিন লিমনের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি নজরুল ও তার স্ত্রী হাছনা বেগম জানার পর মুবিনের সঙ্গে মেয়ের যোগাযোগ করা বন্ধ করে দেন। যোগাযোগ বন্ধ হওয়ার পর ক্ষোভে নজরুলকে মেরে ফেলার সিদ্ধান্ত নেয় মুবিন।

গেল শনিবার নজরুল ইসলামকে রাজমিস্ত্রির কাজের প্রলোভন দেখিয়ে মোবাইলে কল করে ঘটনাস্থলে ডেকে নিয়ে যায় মুবিন। নজরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছার সঙ্গে সঙ্গে রাতের অন্ধকারে কাঠের টুকরা দিয়ে তার মাথার পেছনে ও সামনে আঘাত করে। পরে ধারালো ছোরা দিয়ে নজরুলের গলা কেটে নৃশংসভাবে হত্যা করে।

পরে গেল শনিবার রাত আটটার দিকে বিয়ানীবাজারের লাউতা নন্দীরফল ও টিকরপাড়া গ্রামের মধ্যবর্তী একটি ফাঁকা এলাকার তালগাছের নিচ থেকে নজরুল ইসলামের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (জকিগঞ্জ ও বিয়ানীবাজার সার্কেল) সুদীপ্ত রায় আরটিভি অনলাইনকে বলেন, মেয়ের সঙ্গে সম্পর্কে বাধা দেওয়ায় নজরুল ইসলামকে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই হত্যার কথা স্বীকার করেছেন মুবিন।

এ ঘটনায় নিহত নজরুলের স্ত্রী হাসনা বেগম গতকাল সোমবার রাতে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবার দাফনে ছেলের বাধা
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
X
Fresh