• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

তরুণীকে উত্ত্যক্ত, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩১ ডিসেম্বর ২০১৯, ০৯:১৫
উত্ত্যক্ত তরুণী মুক্তিযুদ্ধ
নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম

নারায়ণগঞ্জে এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে। গেল রোববার দিনগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

মামলার আসামিরা হলেন, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২), ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন হোসেন (২২)। এ মামলায় কাননকে রোববার রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গেল ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে নগরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্ত্যক্ত করতে থাকে। একপর্যায়ে মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ কাননকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) মো. ইলিয়াছ হোসেন বলেন, এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে তার মা বাদী হয়ে মামলা করেছেন। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
X
Fresh