• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অস্ত্র ও গুলিসহ ৩ বনদস্যু গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ ডিসেম্বর ২০১৯, ১৪:২৫
বনদস্যু গ্রেপ্তার তিন
সাতক্ষীরায় র‌্যাবের হাতে গ্রেপ্তার তিন বনদস্যু

সুন্দরবনে র‌্যাব-৬ সদস্যরা অভিযান চালিয়ে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকসহ দুই বনদস্যুকে গ্রেপ্তার করেছে। এ সময় সেখান থেকে অস্ত্র, গুলি ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ গ্রামের জুম্মান আলী গাজীর ছেলে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকুর রহমান (৩৪), তার সহযোগী কালিঞ্চি গ্রামের আকবর আলী তলবদারের ছেলে আব্দুল্লাহ তলবদার (৩৩) ও হরিনগর গ্রামের আহম্মদ আলীর ছেলে মহিদুল ইসলাম (৪৫)।

র‌্যাব দাবি করেছে, তাদের কাছ থেকে তিনটি দেশীয় পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ, দুটি রামদা, তিনটি মোবাইল ফোন, তিনটি সিমকার্ড ও নগত ১৫ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ আরটিভি অনলাইনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে খুলনা জেলার কয়রা থানাধীন মহেশ্বরীপুর সুন্দরবন এলাকায় সিদ্দিক বাহিনী জেলে বাওয়ালী ও মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। অভিযানে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও বলেন, সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সঙ্গে তার সম্পৃক্ততা আছে। প্রত্যেকের নামে জেলার বিভিন্ন থানায় অস্ত্র ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
X
Fresh