• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাদক ব্যবসায়ীর সঙ্গে রাতভর নাচ-গান, দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ ডিসেম্বর ২০১৯, ১২:২৪
পুলিশ ক্লোজড কর্মকর্তা
ক্লোজড হওয়া দুই পুলিশ কর্মকর্তা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক ব্যবসায়ীর বাড়িতে গানের আসরে রাতভর নাচ-গান করে প্রত্যাহার (ক্লোজড) হলেন পুলিশের দুই কর্মকর্তা।

শনিবার রাতে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশে আড়াইহাজার থানা থেকে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

ওই পুলিশ কর্মকর্তারা হলেন উপ-পরিদর্শক (এএসআই) সজীব সরকার ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অজিত চন্দ্র বিশ্বাস।

এর আগে গেল বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীর বাড়িতে গানের আসরে ওই দুই পুলিশ কর্মকর্তার নাচের একটি ভিডিও ভাইরাল হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, এটি একটি সাধারণ ঘটনা। বদলি হওয়া কিংবা পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেয়া, এটা চাকরির নিয়মিত অংশ। এরই ধারাবাহিকতায় উপ-পরিদর্শক (এএসআই) সজীব সরকার ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অজিত চন্দ্র বিশ্বাসকে পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, গেল বৃহস্পতিবার রাতে বিশ্বনন্দী এলাকায় একটি বাড়িতে দাওয়াতে যান আড়াইহাজার থানার এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস। দাওয়াত শেষে ওই স্থানে গানের আসরের আয়োজন করা হয়। আসরে রাতভর নেচে-গেয়ে আনন্দে মাতেন পুলিশের এই দুই কর্মকর্তা। তাদের পাশে ছিলেন আড়াইহাজার থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন। আর নাচ-গানের পুরো অনুষ্ঠানটি নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেছেন এএসআই সজীব সরকার।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
দায়িত্বরত অবস্থায় ট্রাফিক ইন্সপেক্টরের মৃত্যু
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
X
Fresh