• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সাভারে ছাগলভর্তি ট্রাক পুকুরে, নিহত ২

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ ডিসেম্বর ২০১৯, ১৬:১৪
সাভারে ছাগলভর্তি ট্রাক পুকুরে, নিহত ২

সাভারে ছাগল ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ডুবে যাওয়ার ঘটনায় দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন ট্রাকের হেলপার হাসান মিয়া ও ছাগলের বেপারী জাকারিয়া হোসেন।

পরে খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি দল নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় ট্রাক ভর্তি ছাগলগুলো মারা যায়। আজ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে জয়পুরহাট থেকে ছাগল বোঝাই একটি ট্রাক রাজধানীর গাবতলীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রাকটি শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি পুকুরে পড়ে যায়। এ সময় ট্রাকচালক বেঁচে গেলেও নিহত হয় ছাগল বেপারী ও ট্রাকের হেলপার। এ সময় ট্রাকে থাকা ২১০টি ছাগলের সবগুলো মারা যায়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পুকুরে তল্লাশি চালিয়ে দুই জনের মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এএসআই শরীফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কুয়াশা ও বৃষ্টির কারণে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে ছিটকে পার্শ্ববর্তী পুকুরে ডুবে যায়।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
অটোরিকশা-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ২
যুক্তরাষ্ট্রের মেমফিসে বন্দুকধারীর হামলায় নিহত ২
X
Fresh