• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে নিহত এক, নিখোঁজ ১০

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ ডিসেম্বর ২০১৯, ১৪:১৮
নিহত নিখোঁজ ট্রলার
ছবি: সংগৃহীত

কক্সবাজারের মাতারবাড়ীর কাছে বঙ্গোপসাগরে একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় একজনের মরদেহ এবং ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও ১০ জন।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে কক্সবাজার থেকে ৩০ মাইল পশ্চিমে গভীর সমুদ্রে ২৩ জন মাঝিমাল্লাসহ এফভি রাঙ্গাচোক্কা নামের ফিশিং ট্রলারটি ডুবে যায়।

বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ কর্মকর্তা (অপারেশন্স) লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিখোঁজদের উদ্ধার অভিযান চালাচ্ছে বাংলাদেশ কোস্টগার্ড ও নৌবাহিনী। ট্রলারডুবির কোনও কারণ জানা যায়নি। নিহত ও নিখোঁজ কারো পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম বলেন, সকালে গভীর সমুদ্রে ২৩ জন ক্রুসহ এফভি রাঙ্গাচোক্কা নামের একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে যায়। এদের মধ্যে ১২ জনকে এলএনজিবাহী জাহাজ ও সি পাওয়ার-১ নামের একটি ফিশিং জাহাজ উদ্ধার করেছে।

তিনি আরও জানান, একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও আরও ১০ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে বাংলাদেশ কোস্টগার্ডের জাহাজ সৈয়দ নজরুল ইসলাম। বাংলাদেশ নৌবাহিনীর জাহাজ অপরাজেয় ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে বলে জানা গেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
নিখোঁজের ৮ দিন পর নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার 
নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌ সৈনিক, মরদেহ উদ্ধার
X
Fresh