• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পাথরঘাটা ইউএনও’র গাড়ির চাপায় নিহত ১

বরগুনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ ডিসেম্বর ২০১৯, ২০:৪১
পাথরঘাটা ইউএনও’র গাড়ির চাপায় নিহত ১
ছবি: প্রতীকী

বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় বশির (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত বশিরের বাড়ি কাকচিড়ার সিংড়াবুনিয়া আজিমপুর গ্রামে।

এ ঘটনায় ওই মোটরসাইকেলের যাত্রী মোফাজ্জেল (৪০) আহত হয়েছেন। তাকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বুধবার বিকেল চারটার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি জমাদ্দার বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাইনচটকি ফেরিঘাট এলাকা থেকে ভাড়ায় যাত্রী নিয়ে বশির পাথরঘাটার উদ্দেশ্যে রওনা দেয়। বাইনচটকি জমাদ্দার বাড়ির কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বহনকারী পাজেরো জিপ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের চালক বশির ও যাত্রী মোফাজ্জল গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে পাথরঘাটা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বশিরকে মৃত ঘোষণা করেন। আর মোফাজ্জলকে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবিরের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
X
Fresh