• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী, আরটিভি অনলাইন

  ২৬ ডিসেম্বর ২০১৯, ১৫:৩০
আ.লীগ নেতা মামলা
ফাইল ছবি

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁনসহ ১১ জন দলীয় নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে দলীয় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে রাঙ্গাবালী উপজেলা সদরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

এ বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম ফকু, দপ্তর সম্পাদক মিলন হাওলাদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, মাহথির মোহাম্মাদ রেশাদ, মাহমুদ হাসান, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক রওশান মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান তসলিম ও উপজেলা ছাত্রলীগ নেতা বাবু তালুকদার।

প্রসঙ্গত, গেল ১৯ ডিসেম্বর গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুনসহ ১১ জনের নাম উল্লেখ করে একটি মামলা করা হয়। উপজেলার নিজহাওলা গ্রামের আকলিমা বেগম বাদী হয়ে মামলাটি করেন। তার স্বামী রিয়াজ হাওলাদারকে মারধর করায় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপি নেতা কারাগারে
চাঁদপুরে ব্যবসায়ী নারায়ণ হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
X
Fresh