• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ভোলায় চার কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ

ভোলা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ ডিসেম্বর ২০১৯, ১৪:০৮
শাড়ি কোস্টগার্ড মেঘনা
ভোলার মেঘনা নদী থেকে বিপুল পরিমাণ শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড

ভোলার মেঘনা নদীপথে পাচারকালে এক ট্রলারবোঝাই প্রায় চার কোটি টাকার ভারতীয় শাড়ি, থ্রিপিচ জব্দ করেছে কোস্টগার্ডের দক্ষিণ জোনের অপারেশন টিম। ওই চালানে ২৬ হাজার পিস দামি শাড়ি রয়েছে। এই সব মালামাল চোরাকারবারিরা ভারত থেকে নিয়ে আসে।

ধারণা করা হচ্ছে এসব শাড়ি ও মালামাল সুন্দরবন হয়ে ভোলার সীমানা দিয়ে ঢাকা অথবা নারায়ণগঞ্জে নেওয়া হচ্ছিল। কোস্টগার্ডের অপারেশন অফিসার লে. ওয়াসিম আকিল জাকি আরটিভি অনলাইনকে জানান, বুধবার বিকেলে মেঘনা নদীর মাঝের চর এলাকার কাছ দিয়ে একটি ট্রলার অতিক্রম করার সময় তাদের সন্দেহ হয়।

ওই সময় বোটটি থামতে নির্দেশ দিলে পাচারকারীরা চরের কাছে বোটটি ঠেকিয়ে পালিয়ে যায়। কোস্টগার্ড সদস্যরা ওই ট্রলারসহ মালামাল তাদের দক্ষিণ জোন প্রধান কার্যালয়সংলগ্ন খালে টেনে আনে। পরে ওই ট্রলার থেকে শাড়ি, থ্রিপিস, দামি কাপড়ের গাইড উদ্ধার করা হয়। রাতভর ওইসব মালামাল গণনা করার পর বৃহস্পতিবার সকালে এক সংবাদ সম্মেলন করে এসব মালামাল উদ্ধারের বর্ণনা দেন অপারেশন অফিসার।এসব মালামাল আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা থানায় সোপর্দ করা হয়।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন আরটিভি অনলাইনকে জানান, বিপুল পরিমাণ এসব মালামাল থানায় রাখার জায়গা সংকুলান হচ্ছে না। তিন ট্রাকের অধিক মালামাল পুলিশ লাইন এলাকায় রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
নানাবাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
কুড়িগ্রামে ১০ টাকায় শাড়ি-লুঙ্গীর হাট
মসজিদের ইমামের বেতনের টাকা আদায় নিয়ে সংঘর্ষ, আহত ৪
X
Fresh