• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বর্তমান সরকারের আমলে টাকা দিয়ে চাকরি হয় না: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ ডিসেম্বর ২০১৯, ২১:০০
‘বর্তমান সরকারের আমলে টাকা দিয়ে চাকরি হয় না’
নওগাঁর বদলগাছী উপজেলার বালুভরা আর বি হাইস্কুল অ্যান্ড কলেজের ১০৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলন মেলায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকারের আমলে টাকা দিয়ে কোনও চাকরি হয় না। যোগ্যতা ও মেধায় চাকরি হয়। সরকার সোনার মানুষ দেখতে চায়। সরকার সে জন্যই কাজ করছে।

আজ বুধবার দুপুরে বদলগাছী উপজেলার বালুভরা আর বি হাইস্কুল অ্যান্ড কলেজের ১০৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলন মেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় খাদ্যমন্ত্রী বলেন, আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি, জিডিপিতে গ্রোথ বেড়েছে। সরকার শিক্ষার জন্য পরিবেশ তৈরি করতে বিভিন্ন উন্নয়ন করছে। স্কুলের ভবন, শেখ রাসেল কম্পিউটার ল্যাব, মাল্টিমিডিয়া ক্লাসসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হয়েছে।

তিনি আরও বলেন, নতুন প্রজন্মের কাছে আমাদের মুক্তিযুদ্ধের রক্তে রঞ্জিত লাল সবুজ পতাকাটা দিয়ে মরে যেতে চাই। সেজন্য তাদের সোনার ছেলে হিসেবে তৈরি করতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।

প্রতিষ্ঠানের সভাপতি সুকমল কর্মকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, ইসরাফিল আলম এমপি, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম প্রমুখ।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বঙ্গবন্ধু কন্যা নারীদের অগ্রযাত্রার পরিবেশ তৈরি করে দিয়েছেন’
‘বিদ্যুতের দাম বৃদ্ধিতে কৃষকদের ওপর প্রভাব পড়বে না’
‘জয় বাংলা স্লোগান’ মুক্তিযুদ্ধের অনুপ্রেরণা : খাদ্যমন্ত্রী
রমজানে ৫০ লাখ পরিবারকে চাল দেওয়া হবে : খাদ্যমন্ত্রী
X
Fresh