• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও আফরোজা আক্তার

স্টাফ রিপোর্টার, ঢাকা দক্ষিণ, আরটিভি অনলাইন

  ২৫ ডিসেম্বর ২০১৯, ১৫:১৭
দোহার  উপজেলা নির্বাহী
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার তালিকায় ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন আফরোজা আক্তার রিবা। তিনি দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কর্মরত আছেন।

ঢাকা জেলা প্রশাসক ও শিক্ষক-শিক্ষিকা, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা-কর্মচারী বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দোহার উপজেলা প্রশাসনে বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তারা বলেন, প্রশাসনিক কর্মকর্তা হিসেবে আফরোজা আক্তার রিবা একজন দক্ষ ব্যক্তি। তার কাজের দক্ষতার কারণেই তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও হয়েছেন। এছাড়া দোহারের শিক্ষাক্ষেত্রসহ মানবিক বিভিন্ন কর্মকাণ্ডে তার ব্যতিক্রমী উদ্যোগ ছিল প্রশংসা করার মতো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত দরিদ্র পরিবারের শিশু-কিশোরদের শিক্ষার জন্য আশ্রয়ণের অভ্যন্তরে শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম শুরু করেও তিনি আলোচনায় আসেন।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, যেকোনো স্বীকৃতিই ভালো কাজের প্রেরণা হিসেবে কাজ করে। প্রশাসনিক কর্মকর্তা হিসেবে শুধু নয়, প্রশাসনিক গণ্ডির বাইরেও একজন সাধারণ মানুষ হিসেবে মানুষের পাশে থাকার চেষ্টা করি সবসময়। চলে গেলেও ভালো কাজের জন্য মানুষ যেন মনে রাখে সে চিন্তা নিয়ে কাজ করার চেষ্টা করি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত
শুক্রবার ঢাকায় আসছেন আতিফ আসলাম
X
Fresh