logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

ডাকসুর ভিপির ওপর হামলাকারীরা চাঁদাবাজ ও আদর্শহীন: তোফায়েল

ভোলা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৪ ডিসেম্বর ২০১৯, ২০:৩৫ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৯, ০৮:২০
তোফায়েল আহমেদ
ডাকসুর ভিপির ওপর হামলাকারীদের চাঁদাবাজ ও আদর্শহীন উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ডাকসুর অফিসে ঢুকে নির্বাচিত নেতা নুরুকে যেভাবে নির্যাতন করা হয়েছে, তা সমস্ত ছাত্র সমাজের জন্য কলঙ্ক। এটা হতে পারে না। এটা অমানবিক। কোথাকার কোন মুক্তিযোদ্ধা মঞ্চ। এ হামলার নেতৃত্বে দেয়। এরা কারা। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইতোমধ্যে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। দলের সম্পাদক ওবায়দুল কাদের আশ্বাস দিয়েছেন, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ভোলার বাংলাবাজারে একটি বেসরকারি ব্যাংকের শাখা উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির গণতন্ত্র রক্ষা আন্দোলনকে উদ্দেশ্য করে সাবেক এ মন্ত্রী বলেন, যে দলের কোনও আদর্শ নেই। যে দলের প্রধান চুরি মামলায় জেল হাজতে রয়েছেন। যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাজাপ্রাপ্ত আসামি হিসেবে পলাতক রয়েছেন। ওই বিএনপি গণতন্ত্র রক্ষা করার কথা বলে। যে বিএনপি নেতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত, যে বিএনপি নেতা জিয়াউর রহমান সামরিক বাহিনীর মধ্যে থেকে দল গঠন করেছেন। যিনি সেনা প্রধান হিসেবে রাষ্ট্রপতি হয়েছেন। কোথায় তাদের গণতন্ত্র। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি নির্বাচন করে এক মাসও থাকতে পারেনি। তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা দিয়ে সরে যেতে বাধ্য হয়, সেই বিএনপির মুখে গণতন্ত্র রক্ষার কথা মানায় না। বলা যায় গণতন্ত্র হত্যাকারীরাই গণতন্ত্র রক্ষার কথা বলছে। তাদের আন্দোলনের কথা শুনে ধিক্কার দেয়া ছাড়া আর কিছু বলা যায় না। 

তোফায়েল আহমেদ ভোলার সম্ভাবনার কথা উল্লেখ করে বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ হবে। এখানে দুই ট্রিলিয়ন ঘনফুটের বেশি গ্যাস মজুদ রয়েছে। এখানেই গড়ে ওঠবে শিল্পকারখানা।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়