• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষ, শিশুসহ নিহত ৫

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ ডিসেম্বর ২০১৯, ১৭:২০
ট্রাক-সিএনজি,  সংঘর্ষ, নিহত ৩

কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পাওয়ার হাউস যাত্রী ছাউনির সামনে ট্রাক এবং সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন সদস্যসহ পাঁচ জন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার সরেরহাট গ্রামের আব্দুস সালামের ছেলে মেজবাউল ওরফে মাসুম (৩৫), তার মা মাহমুদা খাতুন (৫৫), স্ত্রী রুনা বেগম (২৬) ও ৯ মাসের শিশু ছেলে রুজভী এবং সিএনজি চালক মো. জামান (৩২)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শুভ্র প্রকাশ দাস বলেন, বিকেল ৩টার দিকে একটি যাত্রীবাহী সিএনজি কুষ্টিয়া অভিমুখে যাওয়ার সময় বিপরীতমুখী দ্রুতগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত এবং শিশুসহ একই পরিবারের চারজন গুরুতর আহত হন।

পরে আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে বিকেল ৫টার দিকে স্ত্রী রুনা বেগম ও তার শিশু কন্যা রজনী খাতুনের মৃত্যু হয়। অন্যদিকে স্বামী মেজবাউল ওরফে মাসুম, তার মা মাহমুদা খাতুনকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যান।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইজারা নিয়ে সংঘর্ষের আশঙ্কায় ছাতকে ১৪৪ ধারা জারি 
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
X
Fresh