• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মেঘনা নদীতে ছবি তুলতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ ডিসেম্বর ২০১৯, ১২:৫০
নিহত ছাত্র পানি
ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জ সদর উপজেলার মেঘনা নদীতে ছবি তুলতে গিয়ে নিখোঁজ হওয়া শিক্ষার্থী মো. তানজিল হোসেন ফাহিমের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সদরের চর আব্দুল্লাহ অংশের মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে গোসল করতে নেমে নিখোঁজ হন ফাহিম। এ ঘটনায় মুন্সীগঞ্জ ও ঢাকার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়।

নিহত ফাহিম চাঁদপুর জেলার মতলব এলাকার মো. বাবুল হোসেনের ছেলে। ঢাকার দনিয়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। ফাহিম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আইএসটি বিভাগের শিক্ষার্থী মো. ইমরান জানান, আমার নানাবাড়িতে ফাহিম ও শিহাবকে নিয়ে ঘুরতে আসি। সকালে তিন বন্ধু মেঘনা নদীতে গোসল করতে নেমে ছবি তুলছিলাম। ফাহিম ছবি তোলার জন্য আমাদের থেকে দূরে গিয়ে দাঁড়ায়। এসময় প্রচণ্ড স্রোত তাকে টেনে নিয়ে যায়। এরপর থেকে আর তাকে খুঁজে পাওয়া যায়নি। আমরা তিন বন্ধু কেউ সাঁতার জানতাম না।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, আমরা বেলা সোয়া ১২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাই। মুন্সীগঞ্জ ও ঢাকার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ডুবন্ত অবস্থায় ফাহিমের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, নিহত ফাহিম সদর উপজেলার চরাঞ্চল চিতলিয়া বাজার এলাকায় বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছিল।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ৯
X
Fresh